Wellcome to National Portal
জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমি (এনএপিডি) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৯ মার্চ ২০২৪

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা: আইন/বিধি/নীতিমালা/পরিপত্র/নির্দেশিকা/প্রজ্ঞাপন/কার্যবিবিরণী

ক্রমিক বিষয় ইস্যু তারিখ ডাউনলোড
১৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের অংশগ্রহণে অনুষ্ঠিত ৩য় ত্রৈমাসিক (মার্চ ২০২৪) মতবিনিময় সভার কার্যবিবরনী-অর্থবছর ২০২৩-২০২৪ ১৩-০৩-২০২৪ 2022-10-30-15-04-15b053050fec78211d88f59ab751de15Minutes of the 3rd Quarter (March 2024) Stakeholder Engagement Meeting on GRS - FY 2023-2024.pdf
১৫ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন - ডিসেম্বর ২০২৩ ৩১-১২-২০২৩ 2022-10-30-15-04-15b053050fec78211d88f59ab751de15Monthly Report on Receipt and Settlement of Grievances - December 2023.pdf
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের অংশগ্রহণে অনুষ্ঠিত (ডিসেম্বর ২০২৩) মতবিনিময় সভার কার্যবিবরনী-অর্থবছর ২০২৩-২০২৪ ২৬-১২-২০২৩ 2022-10-30-15-04-15b053050fec78211d88f59ab751de15GRS Related Stakeholders' 2nd Meeting December 2023 - Meeting Minutes.pdf
১৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ক অংশীজনের অংশগ্রহণে অনুষ্ঠিত প্রথম ষান্মাসিক মতবিনিময় সভার কার্যবিবরণী ২০-০৯-২০২৩ 2022-10-30-15-04-15b053050fec78211d88f59ab751de15Proceedings of the 1st Stakeholder Symposium on Grievance Redressal Management (GRS).pdf
১২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের অংশগ্রহণে অনুষ্ঠিত ২য় ত্রৈমাসিক (অক্টোবর - ডিসেম্বর, ২০২২) সভার কার্যবিবরনী। ২৯-১২-২০২২ pdf
১১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে কর্মপরিকল্পনা, ২০২২-২০২৩। ২৮-০৯-২০২২ pdf
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের অংশগ্রহণে অনুষ্ঠিত ১ম ত্রৈমাসিক (জুলাই - সেপ্টেম্বর, ২০২২) সভার (zoom online app -এর মাধ্যমে) কার্যবিবরনী। ১৩-০৯-২০২২ pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের অংশগ্রহণে অনুষ্ঠিত ২য় সভার কার্যবিবরনী। ২৮-০৪-২০২২ pdf
আওতাধীন দপ্তরের অভিযোগ প্রতিকার ব্যবস্থপনা অগ্রগতি সংক্রান্ত সভার কার্যবিবরণী। ০৬-০১-২০২২ pdf
জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিভাগীয় মামলা নিষ্পত্তি নির্দেশিকা। ২৬-১২-২০২১ pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের অংশগ্রহণে ১ম সভার কার্যবিবরণী। ০২-১২-২০২১ pdf
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫। ০৮-১০-২০১৫ pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। ২৩-০৯-২০১২ pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত। ১৯-০৭-২০০৯ pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা। ৩০-০৪-২০০৮ pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। ০৫-০৯-২০০৭ pdf

COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon