কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
নীতিমালা ও নির্দেশিকা
১। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
মহাপরিচালক (সরকারের সচিব)
জনাব সুকেশ কুমার সরকার জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমিতে ২৮ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি. তারিখে মহাপরিচ...
বিস্তারিত
অতিরিক্ত মহাপরিচালক (সরকারের যুগ্ম সচিব)
...
100000